ছাতক প্রতিনিধি

১৪ আগস্ট, ২০২০ ০০:১৭

ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় কিশোরী নিহত

সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি চালিত একটি অটোরিকশা খাদে পড়ে এক কিশোরীর মৃত্যু ঘটেছে। আহত আরও দুইজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কলি বেগম (১৭) নামের এক কিশোরীর মৃত্যু ঘটেছে।

সে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর কন্যা। কলি বেগমের আহত মা ও ছোট ভাইকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে কলি বেগম তার পরিবারের সাথে সিএনজি চালিত অটোরিকশা (সুনামগঞ্জ -থ -১১-০১৮৬) যোগে ছাতকের ছৈলা আফজালাবাদ ইউনিয়নের খিদুরা গ্রামে যাওয়ার পথে সিলেট- সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স (সিলেট - চ -১১-০৩৯৫) যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় কলি বেগম (১৭) গুরুতর আহত হয়। আহত কলি বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি ও অ্যাম্বুলেন্স আটক করেছে। জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অ্যাম্বুলেন্সে থাকা লাশ দোলারবাজার ইউনিয়নের কুর্শী গ্রামে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে পৌঁছে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত