সিলেটটুডে ডেস্ক

০৩ সেপ্টেম্বর, ২০২০ ২৩:০১

প্রণব মুখার্জিকে বাংলাদেশের জনগন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে: আরিফ

ভারতের সাবেক রাষ্ট্রপতি সদ্যপ্রয়াত প্রণব মুখার্জির প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এসময় তার স্মরণে খোলা শোকবইয়েও সাক্ষর করেন সিসিক মেয়র।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেটে ভারতীয় সহকা্রী হাইকমিশন কার্যালয়ে প্রয়াত প্রণব মুখার্জি স্মরণে খোলা শোক বইয়ে সাক্ষর করেন আরিফুল হক।

শোক বইয়ে প্রণব মুখার্জিকে বাংলাদেশের অকৃত্রিম বন্ধু উল্লেখ করে আরিফুল হক চৌধুরী লেখেন- মহান মুক্তিযুদ্ধসহ বাংলাদেশের উন্নয়নে বিশেষ অবদান রাখা গর্বিত এই বাঙালিকে বাংলাদেশের জনগন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

মহান এই ব্যক্তির প্রয়ানে শ্রদ্ধা জানানোর পাশাপাশি বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবার ও ভারতের নাগরিকদের সমবেদনা জানান সিসিক মেয়র।

পরে সিসিক মেয়র প্রণব মুখার্জির প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন। এসময় উপস্থিত ছিলেন নব নিযুক্ত সহকারী হাই কমিশনার নিরাজ কুমার যশওয়াল।

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার (৩১ আগস্ট) মৃত্যুবরণ করেন। তাঁর স্মরণে সিলেটে ভারতীয় সহকা্রী হাইকমিশন কার্যালয়ে শোকবই খোলা হয়। গত বুধ ও বৃহস্পতিবার এই শোক বইয়ে সাক্ষর করেন সিলেটেরন বিভিন্ন অঙ্গনের প্রতিনিধিত্বশীল ব্যক্তিরা। মেয়র আরিফুল হক চৌধুর নগরের বাসিন্দা ও সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে শোকবইতে সাক্ষর করেন।

আপনার মন্তব্য

আলোচিত