মাধবপুর প্রতিনিধি

০৫ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৩৭

ফেসবুকভিত্তিক সংঠনের কল্যাণে ঘর পেলেন শিরিন

ফেসবুক এখন আর শুধু বন্ধুদের সাথে গল্প বা ভাব বিনিময়রের জন্য নয় বরং ফেসবুক থেকেই পরিচালিত হচ্ছে বিভিন্ন সামাজিক কার্যক্রম।

সমাজের প্রতিনিয়ত ঘটা নানা অন্যায় অবিচার এমনকি মাদকের বিরুদ্ধে এই ফেসবুক থেকেই সংগঠিত হয়ে রুখে দাঁড়িয়েছে হাজারো তরুণ।

ফেসবুক থেকেই রক্তদান থেকে শুরু করে ফান্ড রাইজিং এর মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়ানোর এমন নজির এখন আর বিরল নয়। মাধবপুরে ফেসবুক গ্রুপ স্বচ্ছতা'র এমন একটি উদ্যোগে ঘর পেয়েছেন গৃহহীন এক নালি।

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ফেইসবুকভিত্তিক গ্রুপ স্বচ্ছতা'র উদ্যোগে অসহায় এক নারীকে আনুষ্ঠানিক ভাবে একটি ঘর হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) উপজেলার ৪নং আদাঐর ইউনিয়নের ঘিলাতলী গ্রামে আদাঐর ইউনিয়নের চেয়ারম্যান মো. ফারুক পাঠান এর সভাপতিত্বে উক্ত ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন মাধবপুর প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন আহমেদ।

আল আমিন ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ইউপি মেম্বার সিদ্দিক আলী, সমাজসেবক আক্তারুজ্জামান, সাংবাদিক ইয়াছিন তম্ময়, স্বচ্ছতা গ্রুপের সদস্য জিয়াউর রহমান সুজন, সমাজ সেবক সাইফুল ইসলাম রাসেল, শেখ সামছুল হক, খাইরুল ইসলাম খান, মামুন আহমেদ, কাদির হোসেন জুয়েল, আহাদ নাদিয়া, নজরুল ইসলাম তুহিন, সুজন, সামছুদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত