নিজস্ব প্রতিবেদক

০৬ সেপ্টেম্বর, ২০২০ ২০:১৫

আম্বরখানা থেকে ২ ছিনতাইকারী গ্রেপ্তার

সিলেট নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে ছিনতাইয়ের চেষ্টাকালে ২ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আম্বরখানা পয়েন্ট সংলগ্ন জামে মসজিদের সামন থেকে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে এয়ারপোর্ট থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিদের নাম ও ঠিকানা- মো. মুহিত আহমেদ (২৭), পিতা-মো. আবদু মিয়া, মাতা-মোছা. আঙ্গুরা বেগম, সাং-হায়দরপুর, ডাকঘর-হায়দরপুর, থানা-ছাতক, জেলা-সুনামগঞ্জ ও আল আমিন হোসেন ফারুক (২০), পিতা-রিপন মিয়া, সাং-হাবিবপুর, থানা-জগন্নাথপুর, জেলা-সুনামগঞ্জ, বর্তমানে আখালিয়া, নেহারীপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট।

পুলিশ জানায়, জনৈক মো. ইকবাল হোসেন বিলাল (২১) রোববার সকালে আম্বরখানাস্থ ইসলামী ব্যাংক থেকে ২ লক্ষ ২৪ হাজার ৪০০ টাকা উত্তোলন করে আম্বরখানা পয়েন্ট সংলগ্ন জামে মসজিদের সামনে আসেন। এসময় গ্রেপ্তারকৃত ২জন ছিনতাইকারী তাকে ভয়ভীতি আতংক ও ত্রাস সৃষ্টি করে তার নিকটে থাকা টাকা জোরপূর্বক ছিনাইয়া নিয়া যায়। তখন আম্বরখানা পয়েন্টে ট্রাফিক ডিউটিতে নিয়োজিত ট্রাফিক পুলিশ অফিসার লোকজনের সহায়তায় আসামিদ্বয়কে আটক করে আম্বরখানা ট্রাফিক পুলিশ বক্সে নিয়া যান। পরবর্তীতে ট্রাফিক পুলিশের মাধ্যমে সংবাদ পেয়ে এয়ারপোর্ট থানার এসআই (নি.) অমিত সাহা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন এবং আসামীদ্বয়কে হেফাজতে নেন। এসময় ধৃত মো. মুহিত আহমেদের হেফাজত থেকে ছিনতাইকৃত ২ লক্ষ ২৪ হাজার ৪০০ টাকা উদ্ধার পূর্বক উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় জব্দ তালিকা মূলে জব্দ করেন। এসআই অমিত সাহা আটককৃত আসামিদ্বয়সহ ছিনতাইকৃত জব্দকৃত টাকা হেফাজতে নিয়ে এয়ারপোর্ট থানায় আসেন।

এ ঘটনা মো. ইকবাল হোসেন বিলাল বাদী হয়ে থানায় লিখিত এজাহার দায়ের করলে এয়ারপোর্ট থানায় ধারা-আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধনী) আইন ২০১৯ এর ৪/৫ মামলা রুজু করা হয়। মামলা নং-১৪, তাং-০৬/০৯/২০২০খ্রিঃ। মামলার তদন্ত অব্যাহত আছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত