সিলেটটুডে ডেস্ক

০৭ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৪

ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমসহ দেশব্যাপী বিচ্ছিন্নভাবে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের উপর বর্বরোচিত হামলা এবং নির্যাতনের প্রতিবাদে আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) বেলা ২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

আমরা মুক্তিযোদ্ধা সন্তান সিলেট জেলা কমিটির সভাপতি সৈয়দ আবু ফাহিম আজাদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এন. এম. ময়না মিয়ার পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন, সিলেট মহানগর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

বিশেষ অতিথির বক্তব্য দেন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জালাল উদ্দিন জাহান, সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক অর্থ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুয়েব আহমদ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সিলেট মহানগর কমিটির সভাপতি দেওয়ান মুরাদ হাসান, জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি দেওয়ান মঞ্জুর আহসান মিশু, সহ সভাপতি খালেদ আহমদ, মহানগর কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অয়ন আহমদ, জেলা কমিটির সহ মহিলা সম্পাদিকা রিতা আক্তার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান জেলা কমিটির সহ সাধারণ সম্পাদক শাহেল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমদ সাদি, সমবায় সম্পাদক দুলাল আহমদ, সদস্য মনি আক্তার, নাছিমা আক্তার, মুবিয়া বেগম, মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক জগলু হোসেন, জাকিয়া সুলতানা সুমী, বালাগঞ্জ উপজেলা কমিটির সভাপতি নুরুল আম্বিয়া কার্জন, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান মো. মুনিম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, জনেনত্রী শেখ হাসিনা সর্বক্ষেত্রে যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন, ঠিক সেই মুহূর্তে প্রধানমন্ত্রীর এই উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে দুষ্কৃতিকারীরা একের পর এক ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিয়ে যেতে যখন দেশের পদস্থ কর্মকর্তারা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, ঠিক সেই সময়ে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উপর এই বর্বরোচিত হামলা। আমরা দেশব্যাপী মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের উপর এহেন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 

 

আপনার মন্তব্য

আলোচিত