বিয়ানীবাজার প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৪৭

জমে উঠেছে বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচনের প্রচারণা

সিলেটের বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচনকে কেন্দ্র করে সরব বিয়ানীবাজারের সাংবাদিক অঙ্গন। হোটেল রেস্তোরাঁয়-প্রার্থীদের অফিসে চলছে বৈঠক। মধ্যরাত পর্যন্ত চা চক্র আর সোশ্যাল মিডিয়ায় জম্পেশ প্রচার-প্রচারণা। সেই সাথে নির্বাচনী ফলাফল নিয়ে চলছে নানা চুলচেরা বিশ্লেষণ। সব মিলিয়ে নির্বাচনী হাওয়া বইছে বিয়ানীবাজারের সাংবাদিক অঙ্গনে।

জানা গেছে, আগামী ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদক পদে ৫জন প্রার্থী প্রতিধন্ধিতা করেছেন। সভাপতি পদে আতাউর রহমান, আব্দুল ওয়াদুদ ও সজীব ভট্রাচার্য এবং সাধারণ সম্পাদক পদে মিলাদ মো. জয়নুল ইসলাম ও আহমেদ ফয়সাল প্রতিন্দন্দিতা করছে।

নির্বাচনকে সামনে রেখে সরব প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে প্রার্থীরা। ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। নির্বাচন কে ঘিরে বিয়ানীবাজারের সাংবাদিকদের মাঝে ভিন্ন এক আমেজ লক্ষ্য করা যাচ্ছে। সামাজিক মাধ্যমে নিজ নিজ প্রার্থীর পক্ষেও ভোট চাইছেন তাদের শুভাকাঙ্খিরা। কাঙ্খিত ফলাফল নিজের পক্ষে আনতে প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন প্রার্থীরা।

প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো. আমান উদ্দিন বলেন, আগামী ২৪ সেপ্টেম্বর বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত পৌরশহরের গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর নিচতলায় বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হবে। এরপর ভোটগ্রহণ শেষে ভোট গণনা ও নির্বাচনের ফলপ্রকাশ করা হবে। নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কাম্য।

আপনার মন্তব্য

আলোচিত