সিলেটটুডে ডেস্ক

২৪ সেপ্টেম্বর, ২০২০ ২১:৪২

মহানগর বিএনপির ভার্চুয়াল মতবিনিময় সভা সম্পন্ন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, দেশে যখনই কোন দুর্ভোগ নেমে এসেছে তখনই শহীদ জিয়া ও বিএনপির নেতৃত্বেই তা মোকাবেলা হয়েছে। শহীদ জিয়া আত্মপরিচয়হীন জাতিকে বাংলাদেশী জাতীয়তাবাদ নামে একটি জাতীয় পরিচয় দিয়েছিলেন। যতদিন বাংলাদেশ নামক রাষ্ট্র বিশে^র বুকে ঠিকে থাকবে, ততদিন শহীদ জিয়া ও বিএনপির নাম ঠিকে থাকবে। তিনি বলেন, শহীদ জিয়ার প্রতিষ্ঠিত বহুদলীয় গণতন্ত্রকে বহাল রাখার দায়িত্ব নিয়েছিলেন বেগম খালেদা জিয়া। এথেকে জাতিকে রক্ষায় জনগণকে ঐক্যবদ্ধ করে একটি কার্যকর আন্দোলন গড়ে তোলার শপথ নিতে হবে। ভার্চুয়াল সভায় অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করা হয়।

২৩ সেপ্টেম্বর বুধবার রাত সাড়ে ৮ টায় সিলেট মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে জুম এর মাধ্যমে দুই পর্বের ভার্চুয়াল মতবিনিময় সভার প্রথম ভার্চুয়াল মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকীর পরিচালনায় ভার্চুয়াল মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি'র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, অ্যাডভোকেট ফয়জুর রহমান জাহেদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান, হুমায়ুন কবির শাহিন, সালেহ আহম্মদ খসরু, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক, আব্দুর রহিম, ডা. নাজমুল ইসলাম, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, বাবু নিহার রঞ্জন দে, আমির হোসেন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবু ও হুমায়ন আহমদ মাসুক, কোষাধক্ষ্য এডভোকেট আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মুর্শেদ, মাহবুব চৌধুরী, দপ্তর সম্পাদক রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার প্রমুখ।

ভার্চুয়াল মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক আফজল উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত