নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:০০

রাজন ও আইনুদ্দিনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করলো র‌্যাব

এমসি কলেজে ধর্ষণ

গ্রেপ্তার হওয়া রাজন (ফাইল ছবি)

সিলেট এমসি কলেজে তরুণীকে ধর্ষণের ঘটনায় রাজন মিয়া ও মো. আইনুদ্দিনকে রোববার (২৭ সেপ্টেম্বর) মধ্যরাতে সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তবে তাৎক্ষণিকভাবে র‌্যাবের কোন সূত্র গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেনি। তবে সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এই দুজনকে গ্রেপ্তারের কথা স্বীকার করেছে র‌্যাব।

সোমকার দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে প্রেরিত এক খুদে বার্তায় রাজন মিয়া ও আইনুদ্দিনকে গ্রেপ্তারের তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন



শুক্রবার এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় শনিবার নির্যাতিতার স্বামী নগরের শাহপরান থানায় যে মামলা করেন তাতে ৬ জনের নাম উল্লেখ করে ৯জনকে আসামি করা হয়। যাদের নাম উল্লেখ করা হয় তাদের মধ্যে রাজন ও আইনুদ্দিনের নাম ছিলো না। তবে ধর্ষণের পর থেকেই আলোচিত হতে থাকে এ দুজনের নাম। সোমবার মামলার প্রথান আসামি সাইফুর রহমান আদালতেও এই দুজনের সম্পৃক্ততার কথা জানিয়েছেন।

রাজন ও আইনুদ্দিনকে গ্রেপ্তারের বিষয়ে রোববার মধ্যরাতে তাৎক্ষণিকভাবে স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট থেকে যাওয়া আইনশৃঙ্খলা বাহিনীর একটি দল রোববার মধ্যরাতে ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা তার এক আত্মীয়ের বাড়ি থেকে রাজকে গ্রেপ্তার করে। এসময় স্থানীয় ইউপি সদস্যও উপস্থিত ছিলেন।

এ নিয়ে এই ঘটনায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হলো।

আপনার মন্তব্য

আলোচিত