তাহিরপুর প্রতিনিধি

১৯ অক্টোবর, ২০২০ ২২:২২

তাহিরপুরে রঞ্জন-সায়েম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলায় তাহিরপুর ফুটবল উন্নয়ন সমিতির আয়োজনে ৩২টি দলের অংশগ্রহণে মাসব্যাপী রঞ্জন-সায়েম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট'২০২০ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) বিকালে ঐতিহ্যবাহী বাদাঘাট হাই স্কুল খেলার মাঠে উদ্বোধন করা হয়। মাসব্যাপী চলবে এ নকআউট ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্ট এর উদ্বোধন করেন বাদাঘাট ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো. আফতাব উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি গণেশ তালুকদার, ইউনাইটেড ক্লাব বাদাঘাট এর সভাপতি মাহবুব মল্লিক, সাপোর্ট ফোরাম তাহিরপুর উপজেলা সভাপতি বাদল চন্দ্র,সাংবাদিক কামাল হোসেন রাফি।

প্রথম দিনে উদ্বোধনী খেলায় বাদাঘাট কিং ইলেভেন, কড়ইগড়া যুব সংঘকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে। উদ্বোধনী ম্যাচটি পরিচালনা করেন রেফারি কামাল হোসেন ও তার দু'ই সহকারী হিসেবে ছিলেন কামাল হোসেন রাফি ও অপু তালুকদার।

উল্লেখ্য, রঞ্জন দাস ও সায়েম আহমেদ তাহিরপুর উপজেলায় কৃতি ফুটবলার হিসেবে পরিচিত। রঞ্জন দাস বাদাঘাট একতা সমাজ কল্যাণ ক্রীড়া চক্রের অন্যতম সদস্য, সায়েম আহমেদ বাদাঘাট মেঘালয় স্পোর্টিং ক্লাবের সদস্য ছিলেন। তাদের দু'জনের স্মৃতির স্মরণে ফুটবল টুর্নামেন্টটি আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছে আয়োজক সংগঠন তাহিরপুর ফুটবল উন্নয়ন সমিতি কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য

আলোচিত