বিশ্বনাথ প্রতিনিধি

২০ অক্টোবর, ২০২০ ১৮:১০

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ আহত ৩

সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক সৌদি প্রবাসী রফিজ আলী (৪০) ও আরও দুই আরোহীসহ তিনজন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার বিলপাড় দ্বীপবন্দ গ্রামের মুন্সিবাড়ির মৃত আনজব আলীর ছেলে।

তার সঙ্গে থাকা অপর দু’জন হলেন, একই গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে মুজিবুর রহমান (৩৫) ও মৃত আব্দুস শহীদের ছেলে লোকমান হোসেনকে (৩০)। তাদের দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টারদিকে ‘বিশ্বনাথ-রামপাশা’ সড়কের বিশ্বনাথ নতুন বাজারস্থ জনতা ব্যাংকের বিপরীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, লকডাউনের আগে সৌদি আরব থেকে দেশে ফিরেন রফিজ আলী। কিন্তু করোনাভাইরাসের কারণে অন্য প্রবাসীদের মতো তিনিও দেশে আটকা পড়েন। আজ বুধবার ঢাকা থেকে বিমানে সৌদি আরব যাবার কথাও ছিল তার। কিন্তু সোমবার রাতে আত্মীয় স্বজনদের কাছ থেকে বিদায় নিয়ে দুই আরোহীসহ মোটরসাইকেলে করে বিশ্বনাথ থেকে রামপাশার উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। এসময় বিশ্বনাথ নতুন বাজারের জনতা ব্যাংকের সামনে যাবার পর হঠাৎ রাস্তার পাশ থেকে আরেকটি মোটরসাইকেল তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ছিটকে পড়ে তিনজনই আহত হন। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত