নিজস্ব প্রতিবেদক

১২ নভেম্বর, ২০২০ ১৮:৪৪

সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

সিলেটের মহানগর (এসএমপি) পুলিশের গোয়েন্দা বিভাগের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) এসএমপি’র গোয়েন্দা বিভাগে সকাল সাড়ে ১০টায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মহানগর পুলিশ কমিশনার মো নিশারুল আরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় পুলিশ কমিশনার প্রতিটি পুলিশ সদস্যকে করোনাকালীন আরও সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেন। মহানগর গোয়েন্দা বিভাগের মামলা তদন্তের গুনগত মান বৃদ্ধি ও সঠিকভাবে অভিযান পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করে। গোয়েন্দা বিভাগে কর্মরত সকল অফিসার ও ফোর্সকে অন্য যে কোন ইউনিট হইতে আরও অধিক দক্ষ তৎপর ও গতিশীল হয়ে জনবান্ধব পুলিশিং কার্যক্রম অব্যাহত রাখার জন্য নির্দেশনা প্রদান করে।

বিজ্ঞাপন

এছাড়া তিনি গোয়েন্দা কার্যক্রমের লক্ষ্য ও প্রাধান্য নির্ধারণ করে গোয়েন্দা বিভাগের সকল কাজ স্বচ্ছতা ও জবাবদিহিতার সহিত পালনের জন্য বলেন। জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার জন্য সকল পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন। কল্যাণ সভায় উপস্থিত সকল অফিসার ও ফোর্সের কল্যাণকর বিভিন্ন দিক নিয়ে কথা বলেন ও  সমাধানের আশ্বাস দেন।

মহানগর গোয়েন্দা বিভাগ এসএমপি সিলেটে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব সঞ্জয় সরকার, অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) জনাব বিএম আশরাফ উল্যাহ তাহের, সহকারী পুলিশ কমিশনার (ডিবি), পুলিশ পরিদর্শক সহ সিলেট মহানগর গোয়েন্দা বিভাগের সকল অফিসার ও ফোর্স।

আপনার মন্তব্য

আলোচিত