সুনামগঞ্জ প্রতিনিধি

২৯ অক্টোবর, ২০১৫ ০০:১৪

সুনামগঞ্জে অপহরণের ৪ ঘণ্টা পর অপহৃত তিন শিশুকে উদ্ধার

আতংক সৃষ্টি করার জন্যই পরিকল্পিত ভাবে এটি করা হয়েছে: পুলিশ সুপার

সুনামগঞ্জে শহরের ইলেকট্রিক সাপ্লাই রোড থেকে অপহৃত তিন শিশুকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত ৯টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের জাউয়াবাজার এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এর আগে বুধবার সন্ধ্যা ৬টায় সুনামগঞ্জ জেলা শহরের ইলেকট্রি সাপ্লাই রোড এলাকা থেকে ওই তিন শিশু অপহরণ হয়।

এরা হলো ওবায়েদ মিয়ার ছেলে ইমন (১১), কালাচান মিয়ার ছেলে আকাশ (১৩) এবং এরশাদ মিয়ার পুত্র রানা(১০)।
এর আগে শিশুদের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যায় তেঘরিয়া এলাকায় বসবাসকারী কয়েকজন দিনমজুরের সন্তান সাপ্লাই পয়েন্টে দোকানে বাজার করতে ঘর থেকে বের হয়। বিদ্যুৎ অফিসের সামনে এসময় হঠাৎ করে একটি মাইক্রোবাস থেকে নেমে কয়েকজন যুবক ওই তিন শিশুর চোখে মুখে স্প্রে ছিটিয়ে তাদেরকে দ্রুত অজ্ঞান করে গাড়িতে তোলে সুনামগঞ্জ সিলেট সড়ক ধরে পালিয়ে যায়।

তাদের অপর সঙ্গী শাওন ও লিমন নামের আরো দুই শিশু এসময় একটু পিছনে ছিল। দূরে থাকা তিন শিশুর সঙ্গী শাওন ও লিমন এ বিষয়টি দেখে দৌড়ে গিয়ে বাড়িতে জানালে এলাকাবাসী জড়ো হয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে সদর থানার ওসির নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে ছুটে এসে দুই শিশু ও তাদের স্বজনদের বক্তব্য শোনে অভিযান শুরু করে। বুধবার রাত ৯টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের জাউয়াবাজার এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

পুলিশ সুপার হারুন অর রশিদ রাত সাড়ে ১০ টায় সাংবাদিকদের জানান, জেলায় পুলিশের তৎপরতায় উদ্ধার কৃতদের প্রাথমিক ভাবে জিঙ্গাসাবাদের পরে ধারনা করা হচ্ছে পেনিক বা অস্থিরতা সৃষ্টি করার জন্যই পরিকল্পিতভাবে এটি করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত