আবুল হোসাইন,দিরাই

২৯ অক্টোবর, ২০১৫ ০০:২১

দিরাইয়ে দু’পক্ষের বন্দুক যুদ্ধে নিহত ১, আহত ২০

দিরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের বন্দুক যুদ্ধে ১ নিহত ও ৪ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। নিহত চমক আলী (৬৫),উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী আটপুড়িয়া গ্রামের গুলজার উল্লার ছেলে। বুধবার দুপুর ১২ টায় রায়বাঙ্গালী গ্রামের আবদুল মালীক ও জাহির আলীর লোকজনের মধ্যে এ বন্দুক যুদ্ধের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন  মহিলাসহ ২০ জন। এর মধ্যে গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন। তারা হলেন, চমক আলী ,আবদুল মতিন, আওয়াল মিয়া ও  রুবীনা বেগম । আহতদের গুলিবিদ্ধ অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে আসার পথে চমক আলীর মৃত্যু হয়।খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।দিরাই থানা পুলিশ ও গ্রামবাসি সুত্রে জানা যায়, বুধবার সকাল ১১টার দিকে গ্রামের আব্দুল মালিক পক্ষের মায়াদ মিয়া ও জাহির আলীর পক্ষের আওয়াল মিয়া বাড়ির রাস্তায় মাটিকাটা নিয়ে কথা কাটাকাটি হয় ।

এর জের ধরে কিছুক্ষন পর উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে।ঘন্টাব্যাপী সংঘর্ষে উবয় পক্ষের অন্তত মহিলাসহ ২০ জন আহত হয়। এর মধ্যে  গুলিবিদ্ধ আওয়াল মিয়া ও রুবিনা বেগমকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আবদুল মতিনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহত বাকীদেও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে ।দিরাই থানার ওসি বায়েছ আলম  গুলিবিদ্ধ ৪ জনের মধ্যে ১ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, নিহত চমক আলীর লাশ দিরাই হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্যে সুনামগঞ্জ প্রেরন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত