নিজস্ব প্রতিবেদক

১৪ জানুয়ারি, ২০২১ ১২:৫১

লন্ডনের ৪২ যাত্রী নিয়ে সিলেটে বিমানের আরও একটি ফ্লাইট

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফের অবতরণ করল লন্ডন থেকে আসা বাংলাদেশ বিমানের আরও একটি ফ্লাইট। ৪২ জন যাত্রী নিয়ে আসা ফ্লাইটের ৩২ জন সিলেটের। বাকি ১০ জন ঢাকার যাত্রী।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট বিমানবন্দরে অবতরণ করে। ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিমান অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন

বিজ্ঞাপন

তিনি জানান, ফ্লাইটটি আরও ১০ যাত্রী নিয়ে সকাল সড়ে ১১টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে ওসমানী বিমান বন্দর ত্যাগ করে।

এদিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সিলেটের ৩২ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন পালনের জন্য সরকারের নির্ধারিত বাসে করে হোটেলে নিয়ে যাওয়া হয়। এর আগে গত বৃহস্পতিবার ও একই সপ্তাহের সোমবার লন্ডন থেকে আসা যাত্রীরা সিলেটের হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রয়েছেন।

বিজ্ঞাপন

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা যায়, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে।

যুক্তরাজ্যে নতুন করোনাভাইরাসের প্রকোপের মধ্যে সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন, ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী দেশে ফেরে।  এরপর গত ৪ জানুয়ারি ৩৮ জন, ৭ জানুয়ারি ৩৪ জন ও ১১ জানুয়ারি ৬০ যাত্রী নিয়ে বিমানের পাঁচটি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই ছয়দিন আসা সিলেটের যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২, ৪২, ২৮ ও ৪৩ জন ছিলেন সিলেটের যাত্রী।

আপনার মন্তব্য

আলোচিত