নিজস্ব প্রতিবেদক

২০ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৯

সৎ মা ও ভাইবোনকে হত্যার ঘটনায় থানায় মামলা

সিলেটে সৎ মা ও দুই ভাই বোনকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে নিহত নারীর ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে শাহপরান থানায় মামলাটি দায়ের করেন।

শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, মামলায় নিহতের সৎ ছেলে আহবাব হোসেন আবাদ ও হত্যার প্ররোচনার অভিযোগে তার মা সুলতানা বেগম রুমিকে আসামি করা হয়েছে।

ওসি বলেন, “ট্রিপল মার্ডারের ঘটনার পরপরই আটক আহবাবকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে তার মা সুলতামা বেগমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।”

সিলেট নগরের উপকণ্ঠের বিআইডিসি এলাকায় ছেলেমেয়েসহ এক গৃহবধূকে হত্যা করে তার সৎ ছেলে। এ ঘটনায় ঘাতক সৎ ছেলেকে ঘটনাস্থল থেকেই আটক করা হয়। সৎ মায়ের সাথে দ্বন্দের জেরেই সৎ ছেলে তিনজনকে কুপিয়ে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কিশোর আবাদ হোসেন (১৭) নিজের সৎ মা ও ভাইবোনকে হত্যার দায় স্বীকার করেছে।

শাহপরান থানা সূত্রে জানা যায়, সিলেটের বিয়ানীবাজারের বাসিন্দা আবদাল হোসেনের (৪২) শাহপরান এলাকায় মুদি দোকান রয়েছে। ব্যবসার স্বার্থে তিনি বিআইডিসি এলাকায় ভাড়া বাসায় থাকেন। আবদাল হোসেন দুটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রী তার দুই ছেলে মেয়েসহ বিয়ানীবাজারে গ্রামের বাড়িতে থাকেন। আর ২য় স্ত্রী ও তার দুই ছেলেমেয়েকে নিয়ে বিআইডিসি এলাকার বাসায় থাকেন আবদাল। মাস ছয়েক পূর্বে নিজের প্রথম স্ত্রীর পক্ষের বড় ছেলে আবাদ হোসেনকে শহরের বাসায় নিয়ে আসেন আবদাল। আবাদ সৎ মায়ের সাথে থাকার পাশপাশি বাবার ব্যবসায় সহযোগিতা করতেন।

আপনার মন্তব্য

আলোচিত