সুনামগঞ্জ প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৫১

আমরা প্রচুর টিকার অর্ডার দিয়েছি : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, করোনার ভ্যাকসিনের ব্যাপারে এই অঞ্চলই শুধু নয়, উন্নত দেশগুলোর তুলনায়ও আমরা এগিয়ে রয়েছি। অত্যন্ত দ্রুত গতিতে বেশি সংখ্যক মানুষের কাছে ভ্যাকসিন পৌছে দিয়েছি।

তিনি বলেন, এখন বেসরকারি উদ্যোগে ভ্যাকসিন ব্যবহারের সুযোগ নেই। সরকার নিজের হাতে সম্পূর্ণ বিনামূল্যে মানুষের কল্যাণে মানুষের জন্য ভ্যাকসিন প্রদান করছে। কোম্পানিরা আগামীতে যদি বাজারজাত করতে চায় তাহলে তখন সেটি আমাদের আইন অনুযায়ী বিবেচনা করা হবে।

রোববার সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথম প্রহ‌রে পুষ্প স্তবক অর্পণ শেষে গণমাধ্যমকর্মীদেএ এক প্রশ্নের জবাবে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।

দেশের প্রতিটি মানুষকে টিকা দেওয়ার সক্ষমতা অর্থনৈতিকভাবে রয়েছে কি না এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, অবশ্যই আমাদের সক্ষমতা রয়েছে, আমরা প্রচুর টিকার অর্ডার দিয়েছি। আমরা প্রচুর সংখ্যক অর্থ করোনার টিকার জন্য বরাদ্দ রেখেছি। অন্যান্য খাত থেকে সরিয়ে এটিকে উচ্চ অগ্রাধিকার রেখেছি টাকার কোন অসুবিধা হবে না।

এ সময় তার সাথে পুষ্প স্তবক অর্পণ করেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত