নিজস্ব প্রতিবেদক

০৫ মার্চ, ২০২১ ১৯:৩৮

স্ত্রীকে হত্যার পর পলিথিনে মুড়িয়ে ড্রামে ঢুকিয়ে রাখেন স্বামী

সিলেটের দক্ষিণ সুরমার শ্রীরামপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী শহিদ আহমদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর শহিদ আহমদকে গ্রেপ্তা্র দেখিয়েছে মোগলাবাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ মার্চ) স্ত্রী লাকিা আক্তারকে (২৬) হত্যা করেন শহিদ। শুক্রবার এ ঘটনায় শহিদকে আসামি করে মামলা করেন লাকির মা।

সিলেটের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা সিলেটটুডে কে জানান, স্ত্রী হত্যার পর বৃহস্পতিবার বিকেলে নিজেই থানায় হাজির হন শহিদ। এরপর পুলিশ তাকে আটক করে। শুক্রবার মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আর লাকি আক্তারের মরদেহের ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ জানান, কুচাই ইউনিয়নের শ্রীরামপুর দক্ষিনপাড়া এলাকার মোঃ নূর মিয়ার ছেলে মো. শাহিদ আহমদ ও হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আলীনগরের শামছুল হকের মেয়ে লাকি আক্তারের বিয়ের পর প্রায়ই তাদের সংসারে ঝগড়া লেগে থাকতো। গত বুধবার (৩ মার্চ) রাতে স্বামীর সাথে লাকি আক্তারের ঝগড়া হয়। পরদিন বৃহস্পতিবার সকাল ৯ টায় আবার তাদের ঝগড়া বাধে। এসময় লাকি আক্তারের শরীরের বিভিন্নস্থানে আঘাত করেন লমহিদ। এক পর্যায়ে তিনি স্ত্রীর মুখে বালিশ চেপে ধরেন। এতে লাকি আক্তারের মৃত্যু নিশ্চিত হওয়ার পর শাহিদ আহমদ স্ত্রীর মরদেহ পলিথিন দিয়ে মুড়িয়ে বসত ঘরের ড্রামে ঢুকিয়ে রাখেন।  প্রায় দুই ঘন্টা পরে লাশ ড্রাম হতে বের করে আবার শয়ন কক্ষে খাটে রাখেন।

খবর পেয়ে বিকেলে ঘটনাস্লে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত বিভিন্ন আলামত উদ্ধার করে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত