নিজস্ব প্রতিবেদক

০৬ মার্চ, ২০২১ ২২:১৪

ঝড়ের কবলে সিলেটগামী নভোএয়ার, তীব্র ঝাঁকুনি, যাত্রীদের মধ্যে আতঙ্ক

মৌসুমের প্রথম কালবৈশাখি ঝড় দেখলো সিলেট। শনিবার রাতে সিলেটের উপর দিয়ে বয়ে গেছে কালবৈশাখি ঝড়। এতে তেমন কোনো ক্ষয়ক্ষতি না হলেও ঝড়ের কবলে পড়ে ঢাকা থেকে সিলেটমুখী নভোএয়ারের একটি ফ্লাইট।

এই ফ্লাইটের যাত্রীরা জানান, ঝড় শুরু হলে উড়োজাহাজটিতে তীব্র ঝাকুনি শুরু হয়। প্রায় ৫ মিনিট ধরে এমন ঝাকুনি দিতে দিতে থাকে উজোজাহাজটি। এসময় যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। আতঙ্কে অনেকে চিৎকার শুরু করেন।

বিজ্ঞাপন



নভোএয়ারের এই ফ্লাইটে করে সিলেটে আসেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক জুনিয়র। তিনি সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, সন্ধ্যা ৭টার দিকে নভোএয়ারের ফ্লাইটটি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। উড্ডয়নের ১৫ মিনিট পরই শুরু হয় ঝড়। এতে উজোজাহাজটিতে তীব্র ঝাঁকুনি শুরু হয়।

এনামুল বলেন, প্রায় ৫/৭ মিনিট এরকম ঝাকুনি ছিলো। এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। ভয়ে যাত্রীরা চিৎকার শুরু করেন। অনেকে সৃষ্টিকর্তার নাম জপ করতে থাকেন।

তবে কোনো বিপদ ছাড়াই উড়াজাহাজটি ওসমানীতে অবতরণ করে জানিয়ে এনামুল হক বলেন, যেভাবে ঝাকুনি দিচ্ছিলো তাতে যেকোনো বিপদ হতে পারতো।

আবহাওয়ার পূর্ভাবাস না জেনেই কিভাবে ফ্লাইটটি উড্ডয়ন করলো এই প্রশ্ন রাখেন এনামুল।

আপনার মন্তব্য

আলোচিত