ছাতক প্রতিনিধি

০৭ মার্চ, ২০২১ ২০:৩৬

ঐতিহাসিক ৭ই মার্চ ও উন্নয়নশীল দেশে উত্তরণে ছাতকে আনন্দ উদযাপন

ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ছাতক থানা পুলিশের আয়োজনে কেক কেটে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মাধ্যমে আনন্দ উদযাপন করা হয়েছে।

রোববার (৭ মার্চ) বিকেলে ছাতক থানার উদ্যোগে অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার হাবিবুর রহমানের (পিপিএম) পরিচালনায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত আনন্দ উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে বাংলার আপামর জনতা পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে মুক্তিযুদ্ধে সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিলো। সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্নকেই আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবে রূপ দিয়েছেন। বঙ্গবন্ধু সবসময় মানুষের কল্যাণে কাজ করেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন বুলি, ওসি তদন্ত মিজানুর রহমান, ছাতক পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রশিদ আহমদ, আওয়ামী লীগ নেতা আপ্তাব উদ্দিন, সাংবাদিক শাহ মো. আখতারুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে পৌর কাউন্সিলর তাপস চৌধুরী, রশিদ আহমদ খছরু, আফরোজ মিয়া, আওয়ামী লীগ নেতা সাব্বির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাসেল আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, ইসলামপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান হাজী সুনু মিয়া, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুব আলমসহ, পুলিশ প্রশাসনের সদস্যরা, সাংবাদিক, ব্যবসায়ী ও সুধীজন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত