জগন্নাথপুর প্রতিনিধি

১৯ মার্চ, ২০২১ ২২:০৯

জগন্নাথপুরে পুলিশের ওপর হামলা করে ছিনিয়ে নেওয়া আসামি গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের ওপর হামলা চালিয়ে ডাকাতির মামলার ছিনিয়ে নেওয়া আসামিকে শুক্রবার সকালে সিলেট শহর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারকোনা গ্রাম থেকে গত ১৪ মার্চ ওই আসামিকে ছিনিয়ে নেওয়া হয়।

গ্রেপ্তার অভিযান পরিচালনাকারী জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) রাজিব রহমান শুক্রবার বিকেলে জানান, গত ১৪ মার্চ পুলিশের ওপর হামলা চালিয়ে ডাকাতি ও ধর্ষণ মামলার গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি ঐয়ারকোনা গ্রামের ইছকন্দর আলীর ছেলে আব্দুল হাশিমকে ছিনিয়ে নেয় তার স্বজনরা। সম্ভাব্য সকল স্থানে অভিযানের পর তাকে শুক্রবার সকালে সিলেট শহর থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, জগন্নাথপুর থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলামের নেতৃত্বে তিন পুলিশ সদস্য ১৪ মার্চ রোববার রাতে উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারকোণা গ্রামের মৃত ইছকন্দর আলীর ছেলে ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামি আব্দুল হাশিমকে (৪৫) অভিযান চালিয়ে আটক করে নিয়ে আসার সময় আসামির স্বজনরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরিহিত আসামি আব্দুল হাশিমকে ছিনিয়ে নিয়ে যায়।

হামলার এঘটনায় জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম, সহকারী উপ পরিদর্শক (এএসআই) শফিকুল হক ও কনস্টেবল নিয়ামুল ইসলাম আহত হন। তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঐয়ারকোনা গ্রামের শাহীন আহমেদ (৩২), দিলাল আহমেদ (২৪) মুহিবুর রহমান (২৩) মখদুছ আলীকে (৩৫) ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে।

থানার উপ পরিদর্শক শহিদুল ইসলাম বাদী হয়ে জগন্নাথপুর থানায় ৫৫ জনের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের করেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘এ ঘটনায় জড়িত অন্য আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

আপনার মন্তব্য

আলোচিত