জুড়ী প্রতিনিধি

২৬ মার্চ, ২০২১ ০০:৫২

জুড়ীতে মাস্ক বিতরণ ও জরিমানা আদায়

মৌলভীবাজারের জুড়ীতে মাস্ক ব্যবহার না করায় জরিমানা আদায় করেছে প্রশাসন। পাশাপাশি তাদেরকে মাস্ক দিয়ে উৎসাহ দিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভবানীগঞ্জবাজার স্কুল চৌমুহনীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানা আদায় করা হয়েছে। মোট ১১টি মামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম মোট ৪ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমাণ আদালত ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া) সাদেক কাওছার দস্তগীর, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী, পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, জুড়ী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শীতাংশু শেখর দাশ, জুড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কামরুল হাসান নোমান, আওয়ামী লীগ নেতা সিবেন সিংহ, এশিয়ান টিভির প্রতিনিধি জাফর ইমামী সায়েম, ফয়ছল মাহমুদ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালত শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম বলেন, ‘করোনা ভাইরাসের ২য় ঢেউ আমাদের দেশে দিন দিন দ্রুত ছড়িয়ে পড়ছে। সচেতনতার মাধ্যমে আমরা সকলের সহযোগিতায় এবং সচেতনতায় এ ভাইরাসকে মোকাবেলা করতে হবে।’

 

আপনার মন্তব্য

আলোচিত