নিজস্ব প্রতিবেদক

১৭ নভেম্বর, ২০১৫ ২০:০০

দুর্ঘটনায় ছাত্রী আহত হওয়ার পর এলাকাবাসীর উদ্যোগে গতিরোধক নির্মাণ

সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রী আহত হওয়ার পর সিলেট-তামাবিল সড়কের খাদিমপাড়া ইউনিয়নের তালেপাড়া নামক স্থানে গতিরোধক নির্মাণ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে তালেপাড়ায় বাসের ধাক্কায় আহত হয় স্থানীয় জহিরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মাহিয়া ইসলাম রেমি।

জাফলং থেকে সিলেটগামী বিরতিহীন একটি বাস ধাক্কায় রেমি আহত হওয়ার পর সিলেট-তামাবিল সড়ক অবরোধ করে রাখে স্কুল শিক্ষার্থী ও বিক্ষুব্ধ জনতা।

এরপর স্থানীয় এলাকাবাসী ও জহিরিয়া স্কুলের শিক্ষার্থীরা মিলে তালেপাড়া এলাকায় সিলেট-তামাবিল সড়কে গতিরোধক নির্মাণ করে। এসময় খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান নজরুল ইসলাম বেলাল, সিলেট-তামাবিল সড়ক বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ও জহিরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল আমিন উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক মো. রুহুল আমিন বলেন, এই এলাকায় বেপোরায়া গতির গাড়ির কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে। প্রায়ই স্কুলের শিক্ষার্থীরা দুর্ঘটনার শিকার হয়। একাধিকবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে গতিরোধক নির্মানের দাবি জানালেও কোনো কাজ হয়নি। ফলে আজকে এলাকাবাসী ও শিক্ষার্থীরা মিলে গতিরোধক নির্মান করেছে।

এদিকে, আহত শিক্ষার্থী রিমিকে আশঙ্কাজনক অবস্থায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। রিমি টিকরপাড়া এলাকার মঞ্জুরুল ইসলামের মেয়ে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লিয়াকত আলী ঘটনার সত্যতা স্বীকার করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "আহত স্কুল ছাত্রীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, তাঁর অবস্থা গুরুতর"।

আপনার মন্তব্য

আলোচিত