নিজস্ব প্রতিবেদক

১৪ জুলাই, ২০২১ ২১:৫০

সিকিউরিটি কোম্পানির চাকরির নামে ‘প্রতারণা’, গ্রেপ্তার ২

সুনামগঞ্জ সদর

সিকিউরিটি কোম্পানিতে চাকরির দেওয়ার নামে প্রতারণার অভিযোগে সুনামগঞ্জ সদর থেকে সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৯ এর একটি দল সুনামগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বুগীর গ্রামের মো. ইসমাইল মিয়ার ছেলে মো. রুবেল মিয়া ওরফে অনিক (২৭) ও ফরিদপুর সদর থানার মলিকপুর গ্রামের হানিফ শেখের মেয়ে সাথী (২৩)।

বুধবার বিকেলে র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প, সিলেট) এর একটি আভিযানিক দল সুনামগঞ্জ সদর থানার পাসপোর্ট অফিস এলাকায় মিজানুর রহমান সাধু’র বাসায় অভিযান চালায়। এসময় বাসার দ্বিতীয় তলা হতে প্রতারণার কাজে ব্যবহৃত ভূয়া সিকিউরিটি কোম্পানীর ২২০ পিস প্রচারপত্র, ২১ পিস পরিচয়পত্র, ১টি ব্যানার, ১০০ পিস ভিজিটিং কার্ড, ২টি প্রপোজাল বুক, ১৮০ পিস ভর্তি ফরম, নগদ ৩১ হাজার ৩০০ টাকা জব্দসহ মো. রুবেল মিয়া ওরফে অনিক ও সাথীকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা ভূয়া সিকিউরিটি কোম্পানীর নাম ব্যবহার করে চাকুরী দেওয়ার নামে দীর্ঘদিন থেকে জনসাধারণের সাথে প্রতারণা করছিল। এ ঘটনায় সুনামগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে প্রতারণা মামলা হয়েছে। মামলার পর তাদের থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন লে. কমান্ডার সিঞ্চন আহমেদ এবং সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আব্দুল্লাহ।

আপনার মন্তব্য

আলোচিত