মাধবপুর প্রতিনিধি

২৩ জুলাই, ২০২১ ১৯:৫৯

লকডাউন অমান্য, মাধবপুরে ১৭ জনকে জরিমানা

লকডাউনের প্রথম দিন হবিগঞ্জের মাধবপুরে কঠোর অবস্থানে ছিল প্রশাসন। এদিন কলডাউন অমান্য করায় পৃথক অভিযানে ১৭টি মামলায় ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৬ হাজার ২০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, অযথা ঘুরাফেরা ও স্বাস্থ্যবিধি না মানায় পৃথক অভিযান চালিয়ে ১৭ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪টি মামলায় ৮০০ টাকা জরিমানা করেন। অপরদিকে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মহিউদ্দিন আহামেদ ভ্রাম্যমাণ আদালত চালিয়ে ১৩টি মামলায় ৫ হাজার ৪০০ টাকা জরিমানা করেন।

সরেজমিনে দেখা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কের প্রবেশ মুখে ছিল পুলিশের চেক পোষ্ট। এসময় দূর পাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। ছোট কিছু যানবাহন চলাচল করছে। তাও সংখ্যায় খুব কম। সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি থাকায় লোকজনকে খুব একটা বের হতে দেখা যায়নি। নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান খোলা রাখতে দেখা গেছে।

মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন ভ্রাম্যমাণ আদালতে জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত