বড়লেখা প্রতিনিধি

২৭ জুলাই, ২০২১ ০০:২০

বড়লেখায় করোনা প্রতিরোধ কমিটির জরুরী বৈঠক

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ জুলাই) বড়লেখা উপজেলা পরিষদ সভাকক্ষে সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি খন্দকার মুদাচ্ছির বিন আলী।


সভায় করোনা নিয়ন্ত্রণে করণীয় নিয়ে আলোচনা হয়েছে। পরে উপজেলার দশটি ইউনিয়ন ও সকল ওয়ার্ডে করোনা প্রতিরোধ কমিটি গঠন করা হয়। এতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের  প্রধান করে ১৪ সদস্যের ইউনিয়ন কমিটি ও ইউপি সদস্যদের প্রধান করে ৯ সদস্যের ওয়ার্ড কমিটি গঠন করে দেওয়া হয়েছে। কমিটিতে জনপ্রতিনিধি ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে অন্তর্ভূক্ত করা হয়েছে।

কমিটির সদস্যগণ নিজ ইউনিয়ন ও ওয়ার্ডে প্রশাসনের পাশাপাশি কঠোর লকডাউনের বিধিনিষেধ বাস্তবায়ন, করোনা আক্রান্তদের কোয়ারেন্টাইন নিশ্চিত করণ, সচেতনতামূলক কার্যক্রম করবেন।

এসময় বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, বড়লেখা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, বড়লেখা উপজেলা কৃষি কর্মকর্তা দেবল সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম, উত্তর শহবাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, সুজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নছিব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মন্তব্য

আলোচিত