সিলেটটুডে ডেস্ক

২৭ জুলাই, ২০২১ ২১:৪৭

সিসিকের দুই কেন্দ্রে টিকার কোন সংকট নেই

মোবাইলে বার্তা গেলে নির্ধারিত দিনে টিকা নিতে কেন্দ্রে আসার আহবান

সিলেট সিটি করপোরেশনে টিকার কোন সংকট নেই। টিকা গ্রহণের জন্য মোবাইলে বার্তা গেলে নির্ধারিত দিনেই টিকা নিতে কেন্দ্রে আসার অনুরোধ জানান সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম।

মঙ্গলবার (২৭ জুলাই ) এক বিজ্ঞপ্তিতে বলা হয় সিলেট সিটি করপোরেশনের দুটি টিকা কেন্দ্র এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও সিলেট পুলিশ লাইন্স কেন্দ্রে যারা রেজিস্ট্রেশন করেছেন তারা নির্ধারিত তারিখেই টিকা গ্রহণ করতে পারবেন। নির্ধারিত তারিখের আগে কিংবা পরে কেউ টিকা গ্রহনের জন্য কেন্দ্রে আসবে না।

সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম জানান, সম্প্রতি কোভিড-১৯ টিকার নতুন নিবন্ধন বেশি হচ্ছে। প্রতিদিন এক হাজার থেকে বারো’শ জনকে টিকা গ্রহনের জন্য মোবাইলে বার্তা পাঠানো হয়। সে অনুযায়ী টিকা গ্রহণে আগ্রহীদের অপেক্ষমাণ তালিকা বাড়ছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারের স্বাস্থ্যবিধি অনুসরণ করেই কোভিড-১৯ টিকা প্রদান পরিচালিত হচ্ছে। তাই নির্ধারিত তারিখেই নির্ধারিত ব্যক্তি যেন টিকা কেন্দ্রে এসে টিকা গ্রহণ করেন। মোবাইলে বার্তা পাওয়ার আগে কেউ টিকা গ্রহণ কিংবা রেজিষ্ট্রেশনকৃত কেন্দ্র পরিবর্তন করে টিকা নিতে পারবেন না।

আপনার মন্তব্য

আলোচিত