কমলগঞ্জ প্রতিনিধি

০৮ অক্টোবর, ২০২১ ১৩:২১

কমলগঞ্জে ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে বস্ত্র বিতরণ

শারদীয় দুর্গোৎসব

আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগানে পূজার আনন্দকে ভাগাভাগি করে নিতে সম্প্রতির বন্ধনে একতাবদ্ধ থাকতে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের মনু-দলই ভ্যালির সভাপতি ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে ১৬০০ দরিদ্র চা শ্রমিকদের মাঝে পূজার শুভেচ্ছা উপহার বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল।

ইউপি সদস্য ধনা বাউরীর সভাপতিত্বে ও মাসুদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মিরতিংগা চা বাগানের ডেপুটি ম্যানেজার প্রদীপ বর্মণ, বাগান পঞ্চায়েত সভাপতি মন্টু অলমিক, সাবেক সভাপতি নিরঞ্জন তন্তবাই, দাতা পরিবারের সদস্য সঞ্জয় বাউরি প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নরুত্তম বর্ধন, পঞ্চায়েত কমিটির সাবেক সম্পাদক নারায়ণ কুর্মি, ব্যবসায়ী রাধা শ্যাম পাল, মো. মজনু মিয়া, বিকাশ তাঁতিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, প্রতিবছর শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের মনু-দলই ভ্যালির সভাপতি ও রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরীর পরিবারের পক্ষ থেকে পূজার আনন্দ ভাগাভাগি করতে বস্ত্র বিতরণ করেন। এ বছর মিরতিংগা চা বাগানের বিভিন্ন বয়সী নারী, পুরুষ, শিশু-কিশোরদের জন্য ১৩০০ বস্ত্র ও মনু-দলই ভ্যালীর ২৩টি বাগানে পূজার স্বেচ্ছাসেবকদের জন্য ৩০০টি বস্ত্র প্রদান করেন।

আপনার মন্তব্য

আলোচিত