বিশ্বনাথ প্রতিনিধি:

১৯ নভেম্বর, ২০২১ ০১:৫১

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়

সিলেটের বিশ্বনাথে উপজলা নির্বাহী অফিসার (ইউএনও) নুসরাত জাহান যোগদান করেছেন। এরই মধ্যে দায়িত্ব পালন শুরুর পাশাপশি বিশ্বনাথের জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ও সুশিল সমাজের নৃতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ও সম্পন্ন করেছেন।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় তার নিজ (ইউএনও) কার্যালয়ে বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন তিনি। এরআগে বিকেলে উপজেলার ৮ ইউনিয়নের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের সহযোগীতা চেয়ে নবাগত ইউএনও নুসরাত জাহান তার বক্তব্যে বলেন, সঠিক ও তথ্যবহুল সংবাদ পরিবেশন করতে না পারলেও নিজের যেমন মূল্যায়ন থাকবে না, তেমনি কর্মরত প্রতিষ্ঠানের কোনো মূল্য থাকবেনা। কারণ বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মূল্যায়ন সেকালেও ছিল একালেও রয়েছে। কাজেই সকল সাংবাদিকদেরকে বস্তুনিষ্ঠতা বজায় রেখে কাজ করতে হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের ও সাধারণ সম্পাদক নবীন সুহেল, প্রেসক্লাব অপরাংশের সহসভাপতি তজম্মুল আলী রাজু ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু এবং সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ ও সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান।

আপনার মন্তব্য

আলোচিত