হবিগঞ্জ প্রতিনিধি:

১৯ নভেম্বর, ২০২১ ১৮:২৭

হবিগঞ্জে পূজামণ্ডপের পাশ থেকে কোরআনসহ যুবক আটক

হবিগঞ্জ শহরের চৌধুরীবাজার সার্বজনীন পূজামণ্ডপের পাশ থেকে পবিত্র কোরআন শরীফসহ এক অজ্ঞাত যুবককে আটক করেছেন স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

শুক্রবার বিকেল চারটার দিকে স্থানীয় লোকজন তাকে আটক করে।

বর্তমানে ওই যুবককে হবিগঞ্জ সদর মডেল থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে তার নাম পরিচয় জানা যায়নি। স্থানীয়রা বলছেন ওই যুবক তার বাড়ি নোয়াখালি বলে জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সানি রায় জানান, শুক্রবার দুপুর থেকে ওই যুবক চৌধুরী বাজার সার্বজনীন পূজামণ্ডপের চারপাশে ঘুরাফেরা করছিল। এ সময় সেখানকার কয়েকজন লোক বিষয়টি দেখে অন্যদের জানান। স্থানীয় লোকজন সন্দেহজনকভাবে ওই যুবককে আটক করলে তার কাছে থাকা একটি ব্যাগে পবিত্র কুরআর শরীফ পাওয়া যায়।

বিষয়টি তারা চৌধুরীবাজার পুলিশ ফাঁড়িতে অবহিত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী, পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ওই যুবকে আটক করে সদর মডেল থানায় নিয়ে যাওয়া হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, ওই যুবককে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

আপনার মন্তব্য

আলোচিত