বিশ্বনাথ প্রতিনিধি

২০ নভেম্বর, ২০২১ ২০:১৫

বিশ্বনাথে আ. লীগের বর্ধিত সভা

দলীয় কার্যক্রমকে গতিশীল ও দলকে শক্তিশালী করতে উপজেলার ৮ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা করেছে সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ।

শনিবার (২০ নভেম্বর) পৌরশহরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠি হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের প্রাক্তণ সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যকালে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে এরই মধ্যে তিনি বিশ্বে প্রশংসিত হয়েছেন। ১৯৭১ সালে আওয়ামী লীগের নেতৃত্বেই দেশ স্বাধীন হয়েছিল। আর এখন আওয়ামী লীগ সরকার গঠনের কারণেই দেশ আজ শিল্পন্নোত দেশে পরিনত হয়েছে। যে কারণে দেশে বিদেশে আওয়ামী লীগ জনপ্রিয়। আর জনপ্রিয়তার কারণে সকলেই আওয়ামী লীগের ছায়াতলে আশ্রয় নিয়েছেন। যারা আওয়ামী লীগে থেকে আওয়ামী লীগের বিরোধীতা করে দলীয় শৃংখলা ভঙ্গ করছেন তারা জামায়াত বিএনপি থেকে দলে যোগদান করেছেন। এখন থেকে দলীয় শৃংখলা ভঙ্গ করা হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে অনুষ্টিত বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের দলে থেকে যারা নৌকার বিরোধিতা করবে তারা দলের শত্রু। তাদেরকে চিহ্নিত করতে হবে। যারা ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী হবে বা বিদ্রোহীদের পক্ষে কাজ করবে তাদেরকেও দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এসময় তিনি প্রতিটি ইউনিয়নে সাংগঠনিক টিম গঠন করে প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার কমিটি গঠন করার জন্য উপজেলা আওয়ামী লীগের প্রতি নির্দেশনা দেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ।

সভায় নিজ নিজ সংগঠনের প্রতিবেদন তুলে ধরে আরও বক্তব্য রাখেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রাষক আফিয়া রশিদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরবিন্দ পাল, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিরা মিয়া, সাধারণ সম্পাদক তফজ্জুল হক মেম্বার, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নজির আহমদ,দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, বিশ^নাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি সামসুল ইসলাম, সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন মেম্বার এবং দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া।

আপনার মন্তব্য

আলোচিত