বিয়ানীবাজার প্রতিনিধি

২৪ নভেম্বর, ২০২১ ১৫:২৫

বিয়ানীবাজারে তৃণমূলের প্রার্থী বদলে গেলো কেন্দ্র

সিলেটের বিয়ানীবাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তৃণমূলের ভোটে বিজয়ী তিনটি ইউনিয়নে নৌকার প্রার্থীর পরিবর্তন করা হয়েছে। কেন্দ্রিয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় প্রার্থীদের নাম ঘোষণা করেন।

দুবাগ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য পলাশ আফজালকে পরিবর্তন করে বর্তমান চেয়ারম্যান আব্দুস সালামকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে। তিলপারা ইউনিয়নে আওয়ামী লীগ নেতা বিবেকানন্দ দাসের পরির্বতে তিলপাড়ায় সাবেক চেয়ারম্যান এমাদ উদ্দিন এবং  মোল্লাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ নেতা আশফাক আহমদের পরির্বতে প্রবাসী আওয়ামীলীগ নেতা শামীম আহমদকে নৌকার চুড়ান্ত মনোনয়ন দেয় কেন্দ্র।

এছাড়া তৃণমূল এবং ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা আওয়ামী লীগেের দলীয় মনোনয়ন পেয়েছেন। তারা হলেন আলীনগরে আহবাবুর রহমান শিশু, চারখাইয়ে মাহমুদ আলী, দুবাগে আব্দুস সালাম, শেওলায় জহুর উদ্দিন, কুড়াবাজারে বাহার উদ্দিন, মাথিউরায় আমান উদ্দিন, তিলপাড়ায় এমাদ উদ্দিন, মোল্লাপুরে শামীম আহমদ, মুড়িয়ায় হুমায়ন কবির এবং লাউতায় আব্দুল জলিল।

দুবাগ ইউনিয়নের প্রার্থী পরির্বতনের বিষয়ে আওয়ামী লীগ নেতা পলাশ আফজাল বলেন, আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে হামলার শিকার হয়েছি। তৃণমূলে চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচারণা চালাতে গিয়ে সন্ত্রাসীরা আমাকে অনেকটা লাশ বানিয়ে ফেলে যায়। সেখান থেকে আল্লাহ আমাকে বাঁচিয়েছেন। অনেক আশা নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে গত ৪ বছর থেকে মাঠে কাজ করছি। ইউনিয়নবাসীর সমর্থন পেলেও কেন্দ্র আওয়ামী লীগ থেকে কেন মনোনয়ন পাইনি, সে উত্তর আমার কাছে নেই।

তিলপারা ইউনিয়নের নৌকার নতুন প্রার্থী এমাদ উদ্দিন  বলেন, দলীয় মনোনয়ন পাওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আশা করছি নৌকার সম্মান রক্ষায় ইউনিয়বাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুসারে  ইউনিয়নের প্রার্থী পরিবর্তন করা হয়েছে। দলের সার্থে যাদের পরিবর্তন করা হয়েছে তাদের নৌকরা পক্ষে কাজ করার আহব্বান জানাচ্ছি। জননেত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন তাকে নৌকার মনোনয়ন দিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত