তাহিরপুর প্রতিনিধি

২৪ নভেম্বর, ২০২১ ১৮:৪৩

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টা, যুবক গ্রেপ্তার

পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে নাঈম মিয়া(২১)এক যুবককে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ। নাঈম বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের জাকির হোসেন ক্বারীর ছেলে। ঐ ছাত্রীর বাড়ি একই গ্রামে।

এ ঘটনায় ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে মঙ্গলবার রাতে নাঈম মিয়া(২১)সহ তার সহযোগী ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীনির সাথে বাদাঘাট-মোল্লাপাড়া সড়কে ঘটনাটি ঘটে।

এই অপহরণ চেষ্টার ভিডিও ফুটেজ ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

প্রতক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলা বাদাঘাট ইউনিয়নের পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষার কেন্দ্র ছিল বাদাঘাট সরকারি কলেজে। এসএসসি পরীক্ষার্থীরা বাদাঘাট সরকারি কলেজে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় যুবক মাহমুদুল হাসান নাঈমসহ তার কয়েকজন সহযোগী ঐ পরীক্ষার্থীকে জোরপূর্বক ধরে টমটমে তুলে নিয়ে যাওয়ার চেষ্টায় সময় ঐ ছাত্রী চিৎকার করে। এসময় তার সহপাঠি ও পথচারীরা এগিয়ে এসে এসএসসি কেন্দ্রের দায়িত্বরত পুলিশকে জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে ছাত্রীকে উদ্ধার করে। এসময় মাহমুদুল হাসান নাঈমকে আটক করে থানায় নিয়ে যায়।

পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম ধানু জানান, ঘটনাটির সাথে জড়িতদের কঠিন শাস্তি হওয়া উচিত যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা ঘটাতে কেউ সাহস না করে।
 
তাহিরপুর থানার ওসি মোঃ আব্দুল লতিফ তরফদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঐ ছাত্রীর বাবা লিখিত ভাবে অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় অভিযুক্ত প্রধান আসামী গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত ও মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

আপনার মন্তব্য

আলোচিত