কমলগঞ্জ প্রতিনিধি

০৬ অক্টোবর, ২০২২ ১৯:৫০

কমলগঞ্জে যুবককে দা দিয়ে কুপিয়ে আহত, আটক ৩

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের শ্রীগোবিন্দপুর চা বাগানে ৩ বন্ধু মিলে মাদক সেবনের সময় দায়ের কোপে ১ জন আহত হয়েছেন। এ ঘটনায় কমলগঞ্জ থানা পুলিশ ৩ জনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে সাড়ে ১০ টায়।

জানা যায, গত বুধবার (৫ অক্টোবর) রাত সাড়ে ১০টায় শ্রীগোবিন্দপুর চা বাগানের নতুন লাইন এলাকায় মৃত হানিফের ছেলে খোকন (৩৫) এর বাড়ীর উঠানে একই চা বাগানের নতুন লাইন এলাকার মৃত মালুয়া পাশীর ছেলে উত্তমপাশী (৩০) ও চা বাগানের পূর্বপাড়ার মৃত মালোয়া দেশওয়ার ছেলে রামকুমার দেশওয়ার (৩৮) মিলে দেশীয় মদ সেবন করছিল। এরিমধ্যে ধারালো দা দিয়ে কুপিয়ে রামকুমার দেশওয়ারাকে গুরুতর আহত করে উঠানেই ফেলে রাখে। পরে খোকন মোবাইল ফোনে মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীকে বলে রামকুমার তার বাড়ীতে চুরি করার জন্য আসলে তাকে পিটিয়ে আহত করা হয়েছে। চেয়ারম্যান সাথে সাথে স্থানীয় কিছু লোককে  ঘটনাস্থলে গিয়ে খবর নেয়ার জন্য বললে তারা রক্তাক্ত অবস্থায় রামকুমারকে উদ্ধার করে রাতেই মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা এখনো আশংকাজনক।

এদিকে ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কমলগঞ্জ থানার একদল পুলিশ ও ইউপি চেয়ারম্যান আসিদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কমলগঞ্জ থানার পুলিশ খোকনের বাড়ী থেকে খোকনের মা, খোকনের ছোট ভাই জসিম (২৭) ও ছোট বোন সেলিনা (২৩) কে সন্দেহজনকভাবে আটক করে থানায় নিয়ে এসেছে।
   
এদিকে ঘটনার পর থেকে খোকন ও তার অপর বন্ধু উত্তমপাশী পলাতক রয়েছে। এ ব্যাপারে রামকুমারের বড় ভাই বাদী হয়ে কমলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুুতি নিচ্ছেন।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে ৩ জন আটকে করেছেন বলে জানান। মামলা হলে তদন্তক্রমে মুল রহস্য উদঘাটন হবে।

আপনার মন্তব্য

আলোচিত