জগন্নাথপুর প্রতিনিধি:

১৬ নভেম্বর, ২০২২ ২২:৩১

সুনামগঞ্জে পদ্মা সেতুর চেয়ে বড় উড়াল সড়ক হবে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জে পদ্মা সেতুর চেয়েও বড় উড়াল সড়ক করার ঘোষণা দিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বলেন, উন্নয়নের স্বার্থে সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকতে হবে।

বুধবার জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

তিনি বলেন, 'আমার জীবনের শ্রেষ্ঠ নেতা বঙ্গবন্ধু। তিনি আমার জীবনের ধ্রুবতারা। বঙ্গবন্ধুর সঙ্গে কাজ করার সুযোগ না পেলেও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কাজ করছি। তিনি আমাকে বলেছেন, আপনি আমার সঙ্গে কাজ করুন, আমি আপনাকে দেখব।'

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, 'দেশের যা কিছু ভালো অর্জন, সবই হয়েছে আওয়ামী লীগের সময়। বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের চক্রান্তে লিপ্ত।'

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এম এনামুল কবির ইমন, সহসভাপতি মুহিবুর রহমান মানিক প্রমুখ।

পরে আকমল হোসেনকে সভাপতি, রেজাউল করিম রিজুকে সাধারণ সম্পাদক, মিজানুর রশিদ ভূঁইয়াকে সিনিয়র সহসভাপতি ও আবুল হাসানকে যুগ্ম সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত