নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর, ২০২২ ২০:০৫

এমসি কলেজের ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার, হাতের ফাইলে মিলেছে চিরকুট

সিলেটে এক কলেজছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট শহরতলির বটেশ্বর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। ওই ছাত্রীর কাছে ‘ও আমাদের শিকার নয়’ টিস্যুতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। পরে ওই ছাত্রীর চেতনা ফেরে হাসপাতালে।

ওই ছাত্রী সিলেট এমসি কলেজের শিক্ষার্থী। তার বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায়।

চেতনা ফেরার পর ওই কলেজছাত্রীর বরাত দিয়ে সিলেটের শাহপরান (রহ.) থানা-পুলিশ জানায়, সোমবার সকালে বাড়ি থেকে কলেজের পরীক্ষা দিতে ওই ছাত্রী বের হয়েছিলেন। বেলা ১১টার দিকে তিনি সিলেট নগরের বন্দরবাজার এলাকার একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। অটোরিকশায় তার দুই পাশে দুই নারী উঠেছিলেন। এরপর তিনি আর কিছু বলতে পারেননি। হাসপাতালে তার চেতনা ফেরে। তবে ছাত্রীর কাছ থেকে কিছুই খোয়া যায়নি।

পুলিশ বলছে, ওই ছাত্রীকে শহরতলির বটেশ্বর এলাকার গ্রিন লঙ্কা রেস্তোরাঁর সামনে থেকে অচেতন অবস্থায় পাওয়া যায়। স্থানীয় ব্যক্তিরা বিষয়টি পুলিশকে জানালে তাকে উদ্ধার করা হয়। কলেজছাত্রীর কাছ থেকে কলেজের একটি রেজিস্ট্রেশন কার্ড পাওয়া গেছে। রেজিস্ট্রেশন কার্ড রাখার ফাইলে টিস্যুতে কলম দিয়ে লেখা, ‘ও আমাদের শিকার নয়। আমাদের গাড়িতে সিগন্যাল দিছে, এর লাগি আমরা পুরিরে (সিগন্যাল দেওয়ায় মেয়েকে) গাড়িত তুলতে বাধ্য হইছি। কোনো ভালো মানুষ পাইলে পৌঁছায় দিও।’ এমন চিরকুট পাওয়া যায়। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সিএমএইচে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছে। পরে বিকেলে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সিলেট শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন কলেজছাত্রী। তবে তার কাছে মুঠোফোন কিংবা তেমন কিছুই ছিল না। এ জন্য সম্ভবত তাকে রেখে গেছে। কলেজছাত্রীর পরিবারের সদস্যদের ডেকে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে ওসি আরও বলেন, মেয়েটির জ্ঞান ফিরেছে। তিনি এখন শঙ্কামুক্ত।

আপনার মন্তব্য

আলোচিত