সুনামগঞ্জ প্রতিনিধি

০৮ জানুয়ারি, ২০২৩ ১৪:০০

জগন্নাথপুরে বোমা তৈরির সরঞ্জাম থাকার সন্দেহে বাড়ি ঘেরাও

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় নিয়মিত অভিযানে গিয়ে বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যাবে এমন সন্দেহ থেকে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার (৮ জানুয়ারি) আশারকান্দি ইউনিয়নের দিঘলবাক গ্রামে বেলা ১০ টা থেকে ওই বাড়িটি ঘেরাও করে রাখা হয় এবং ঘটনাস্থলে বোমা ডিসপোজাল ইউনিট এবং এখানে সেনাবাহিনীর একটি রয়েছে বলে বিষয়টি সিলেটটুডে টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক।

তিনি জানান, পুলিশ সকালে জগন্নাথপুর থানার পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামির খোঁজে ওই বাড়িতে যায়। এ সময় ওই বাড়ি থেকে এক যুবক দৌড়ে পালিয়ে যান। পরে বাড়িটিতে তল্লাশি চালিয়ে একটি কক্ষে মোবাইল, ল্যাপটপ, রেডিও, স্পিকারসহ বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়। এতে সন্দেহ হলে বাড়িটি ঘেরাও করা হয়।

সুনামগঞ্জের অতিরিক্ত  পুলিশ সুপার রিপন কুমার মোদক জানান, এখানে পুলিশের পাশাপাশি আমাদের বোমা ডিসপোজাল ইউনিট কাজ করছে, সকালেই সেনাবাহিনীকে বিষয়টি জানালে তাদের একটি দলও এখানে এসে উপস্থিত হয়েছে।

এখানে জঙ্গিদের কোনো কার্যক্রম ছিল কি না এমন প্রশ্নে তিনি বলেন, বিষয়টি এভাবে বলা যাচ্ছে না, আমাদের অপারেশন এখনো চলছে দ্রুতই আমরা প্রেস রিলিজ পাঠানো হবে।

আপনার মন্তব্য

আলোচিত