সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারি, ২০২৩ ১৯:১০

সিলেটে এনআরবি সোসাইটির মতবিনিময়

বৃটেনের তৃতীয় প্রজন্মের সঙ্গে সিলেটের সেতুবন্ধন গড়ে তোলতে সবাইকে একসঙ্গে কাজ করার তাগিদ দিয়েছেন ইউকে এনআরবি সোসাইটির নেতৃবৃন্দ। তারা বলেছেন- এই সেতুবন্ধনের মাধ্যমে নতুন করে সর্ম্পক গড়ে তোলতে হবে। এক্ষেত্রে পর্যটন সহ দেশে বিনিয়োগে প্রবাসীদের আকৃষ্ট করতে হবে। এজন্য সরকার সহ সিলেটের সুধীজনকে আরো বেশি মনোযোগি হওয়ার আহবান জানিয়েছেন তারা।

শুক্রবার রাতে সিলেটের পূর্ব জিন্দাবাজারে গ্রান্ড বাফেটে আয়োজিত ইউকে এনআরবি সোসাইটির সদস্যদের সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় বক্তারা এ কথা বলেন। অনুষ্টানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সভাপতি ও দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু। দৈনিক মানবজমিন ও একুশে টেলিভিশনের ব্যুরো প্রধান ওয়েছ খছরুর পরিচালনায় মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  ইউকে এনআরবি সোসাইটির অন্যতম উদ্যোক্তা ও প্রবাসী কমিউনিটি নেতা সাংবাদিক মিজানুর রহমান, প্রবাস বাংলা টেলিভিশনের সিও মোহাম্মদ জুনেদ আহমদ, এনআরবি সোসাইটির অন্যতম উদ্যোক্তা বিশিষ্ট সাংবাদিক সৈয়দ সাদেক আহমদ ও জামাল আহমদ, দৈনিক উত্তরপূর্বের বার্তা সম্পাদক ফখরুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও একাত্তর টেলিভিশনের ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, দৈনিক সমকালের ব্যুরো প্রধান মুকিত রহমানী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- এটিএন বাংলার লিভারপুল প্রতিনিধি সাদী রহমান, দৈনিক শুভ প্রতিদিনের প্রধান বার্তা সম্পাদক সালমান ফরিদ, দৈনিক বাংলার ব্যুরো প্রধান দেবাশীষ দেবু, একাত্তরের কথার চিফ রিপোর্টার মিসবাহ উদ্দিন আহমদ, বাংলাটিভি ও যায়যায়দিনের ব্যুরো প্রধান কাইয়ূম উল্লাস, নারী সাংবাদিক কেন্দ্র সিলেটের সভাপতি বিলকিস আক্তার সুমি, কোষাধ্যক্ষ অনন্যা সুলতানা, সাংবাদিক মাইনুল হাসান টিটু, সিলেট ট্যুরিস্ট ক্লাব’র সভাপতি হুমায়ূন কবির লিটন, যুগভেরীর সিনিয়র স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাব্বির আহমদ, হলিগ্রুপের সত্বাধিকারী সাহেদ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত