হবিগঞ্জ প্রতিনিধি:

২৩ জানুয়ারি, ২০২৩ ১৬:৫৮

ক্যারম খেলা নিয়ে বিরোধ, হবিগঞ্জে সংঘর্ষে নারী-পুলিশসহ আহত ৫০

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের আজমিরীগঞ্জে ক্যারম খেলা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী ও পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতদের মধ্যে, সোহাগ মিয়া, মুন আক্তার, রিনা আক্তার, আসমিনা আক্তার, শিহাদ মিয়া, মমিনুল ইসলাম, জুম্মত আলী, নজরুল ইসলাম, আব্দুর রহমান, ইজাজুল ইসলাম, ওয়েছ মিয়া, সালমান হোসেন, আমিনুল ইসলাম, বাহার উদ্দিন, জুয়েল মিয়া, জহিরুল ইসলামকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া অন্যদের আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাধবপাশা গ্রামের আব্দুল হাসিম মিয়া ও একই গ্রামের লেবু হাজীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। রোববার রাতে আব্দুল হাসিম মিয়া ও লেবু হাজীর লোকজনের মধ্যে ক্যারম বোর্ড খেলা নিয়ে ঝামেলা হয়। পরে বিষয়টি সালিশ বৈঠকে সমাধান করা হবে বলে উভয় পক্ষকে আশ্বস্ত করেন স্থানীয় মাতবররা। সোমবার সকালে বিষয়টি নিয়ে সালিশ বৈঠক হওয়ার কথা থাকলেও উভয়পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিষয়টি নিশ্চিত করে আজমিরীগঞ্জ থানার (ওসি) মাসুক আলী বলেন, ‘উভয় পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ১৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

এ ঘটনায় আবিদ মিয়া ও মোবাশ্বির মিয়া নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান ওসি।

আপনার মন্তব্য

আলোচিত