বিশ্বনাথ প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০২৩ ২১:০৯

বিশ্বনাথে ড্রেনের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মির্জারগাঁওয়ে স্কুল, আশ্রয়ণ প্রকল্প ও মসজিদের পানি নিস্কাশনের জন্যে প্রায় ১৬ লাখ ৮৩ হাজার টাকা ব্যয়ে নবনির্মিত ড্রেইনের উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে ওই গ্রামের প্রায় ৫০জন শীতার্ত মানষের মধ্যে শীতবস্ত্র (কম্বল)বিতরণ করা হয়েছে।সোমবার বাদ আছর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া ড্রেইনের উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ করেন।

পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নুনু মিয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিতে বড় বড় প্রকল্প বাস্তবায়ন করছে। আগামীতেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের বিজয়ী করার মাধ্যমে উন্নয়নের এ প্রক্রিয়াকে অব্যাহত রাখতে হবে।

উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আপ্তাব উদ্দিন মাস্টারের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিনের পরিচালনায় পৃথক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন ও লামাকাজী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার আফজল হোসেন।

এসময় এলাকার মুরব্বী মিসবাহ উদ্দিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার জিসু আচার্য্য, লামাকাজী ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তহুর উদ্দিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি সমর আলীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত