সিলেটটুডে ডেস্ক

২৪ জানুয়ারি, ২০২৩ ২০:১২

শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার সংগ্রাম বেগবান করুন: বাসদ

২৮ জানুয়ারি বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার ২য় সম্মেলন সফল করার লক্ষ্যে ২৪ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৫টায় চৌহাট্টা-জিন্দাবাজার এলাকায় গণসংযোগ করা হয়।

গণসংযোগে নেতৃত্ব দেন বাসদ সমন্বয়ক আবু জাফর, বাসদ জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, শ্রমিক নেতা মনজুর আহমদ, শফিকুল ইসলাম কাজল, জাহেদ আহমদ, অভি ইসলাম, ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য বিশ্বজিৎ নন্দী, মহানগর শাখার আহ্বায়ক সনজয় শর্মা, উত্তম সিনহা প্রমূখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, রাজনীতিকে আদর্শহীন ও দুর্বৃত্তদের হাতে তুলে দেওয়া হয়েছে। ফলে সাধারণ মানুষ রাজনৈতিক বিমূখ হয়ে পয়েছে। এর ফলে কালো টাকার মালিক, ধর্ম ব্যবসায়ী আর মুক্তিযুদ্ধের চেতনার নামধারীরা সমাজ ও রাষ্ট্রের সকল ক্ষেত্র দখল করে রেখেছে। এর অবসান ছাড়া মানুষের অধিকার ও গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠা করা যাবে না।

নেতৃবৃন্দ জ্বালানি তেল-গ্যাস-বিদ্যুতের-চাল-ডাল-তেলসহ নিত্যপণ্যের দাম দাম কমাতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

নেতৃবৃন্দ শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার সংগ্রাম তথা এ অঞ্চলের মানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম কে বেগবান করার লক্ষ্যে আগামী ২৮ জানুয়ারি বাসদ সিলেট জেলা শাখার ২য় সম্মেলন সফল করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত