সুনামগঞ্জ প্রতিনিধি:

২৬ জানুয়ারি, ২০২৩ ২৩:৪১

শিশু গৃহকর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা

সুনামগঞ্জ পৌর শহরে আনারস খাওয়ায় রিয়া নামে এক শিশুগৃহকর্মীকে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) সহকারী উপ পরিদর্শক (এএসআই) মনিতা সিনহার বিরুদ্ধে। নির্যাতন সহ্য করতে না পেরে পালিয়ে পাড়ার একটি দোকানে আশ্রয় নেয় শিশুটি। পরে পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে।

গত বুধবার রাতে সুনামগঞ্জ পৌর শহরের জামতলা এলাকায় মনিতার ভাড়া বাসায় এই ঘটনাটি ঘটে। তিনি টয়লেট পরিস্কারের ব্রাশ দিয়ে পিটিয়ে রিয়াকে রক্তাক্ত করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্তকে আটক না করে শিশুটিকে নিয়ে যেতে চাইলে এলাকাবাসী পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ করেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এসে শিশুটিকে নিয়ে যান।

স্থানীয়রা জানান, শহরের জামতলায় গত মাসে বাসা ভাড়া নেন মনিতা সিনহা। বুধবার রাত ১০টার দিকে তিনি গৃহকর্মীর ওপর নির্যাতন শুরু করেন। একপর্যায়ে শিশুটি বাসা থেকে পালিয়ে আসে। বিষয়টি নিয়ে মনিতা সিনহার সঙ্গে কথা বলতে গেলে তিনি স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেন। তখন স্থানীয়রাই বিষয়টি পুলিশকে জানান।

নির্যাতনের শিকার রিয়া জানায়, দীর্ঘদিন সে মনিতার বাসায় কাজ করে। কথায় কথায় তাকে নির্যাতন করেন। আনারস খাওয়ায় বুধবার রাতে মারধর শুরু করলে সুযোগ বুঝে বাসা থেকে পালিয়ে যায়। মা-বাবার মোবাইল নম্বর তার কাছে নেই বলে জানায় শিশুটি।

বাড়ির মালিক তাজুদ মিয়া জানান, মাসখানেক আগে মনিতা সিনহা তার বাসায় ওঠেন। সরকারি কর্মকর্তা হওয়ায় তাকে বাসা ভাড়া দেন। কিন্তু তার আচার-আচরণ ও চলাফেরা আপত্তিজনক। এ মাসেই তাকে বাসা ছেড়ে দিতে বলেছেন।

অভিযোগের বিষয়ে মনিতা সিনহার সঙ্গে যোগাযোগ করা হলে অসুস্থ জানিয়ে মন্তব্য করতে রাজি হননি।

সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুর হাসান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও মিডিয়া) রিপন কুমার মোদক জানান, সুনামগঞ্জ সদর হাসপাতালে শিশুটির চিকিৎসা করা হচ্ছে। সুস্থ হলে থানায় এনে তার মা-বাবার সঙ্গে কথা বলে তদন্তের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন তাঁরা।

আপনার মন্তব্য

আলোচিত