নিজস্ব প্রতিবেদক

২৮ জানুয়ারি, ২০২৩ ২৩:৪৩

বাসদ সিলেট জেলার আহবায়ক জাফর, সদস্য সচিব প্রণব

আবু জাফরকে আহবায়ক ও প্রণব জ্যোতি পালকে সদস্য সচিব করে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলার নয় সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত দ্বিতীয় সম্মেলনে বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বজলুর রশীদ ফিরোজ এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন: জুবায়ের আহমেদ চৌধুরী সুমন, নাজিকুল ইসলাম রানা, মাসুমা খানম, মামুন ব্যাপারী, রত্না বসাক, মঞ্জু আহমদ ও রুমন বিশ্বাস।

কমিটি ঘোষণার আগে সম্মেলনের উদ্বোধন করেন বাসদ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কমরেড খালেকুজ্জামান।

বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বজলুর রশীদ ফিরোজ ও কেন্দ্রীয় কমিটির সহকারী সম্পাদক রাজেকুজ্জামান রতন।

সম্মেলনে সংহতি জানিয়ে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বেদানন্দ ভট্টাচার্য, জাসদ সভাপতি লোকমান আহমদ, অধ্যাপক ড. আবুল কাশেম, বাসদ মৌলভীবাজার জেলা সমন্বয়ক অ্যাডভোকেট মঈনুর রহমান মগনু, হবিগঞ্জ জেলা বাসদ সমন্বয়ক অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ, বাসদ সিলেট জেলা শাখার সাবেক সমন্বয়ক হুমায়ূন খান, সিপিবি সভাপতি সৈয়দ ফরহাদ হোসেন, বিপ্লবী কমিউনিস্ট লীগের সিরাজ আহমদ, জাসদ সাধারণ সম্পাদক কেএ কিবরিয়া, সিপিবি বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন সুমন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব এনামুল মুনির, সাম্যবাদী আন্দোলনের অ্যাডভোকেট মহীতোষ দেব, বাসদ (মার্কসবাদী) জেলা সদস্য মুখলেছুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত