সুনামগঞ্জ প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২৩ ১৫:২৫

তাহিরপুরে ভাইয়ের হাতে ভাই খুন: ৫ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার

সুনামগঞ্জের তাহিরপুরে চাঞ্চল্যকর নুরুল আমিন হত্যাকাণ্ডের পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯। বুধবার (১ ফেব্রুয়ারি) ঢাকার ফকিরাপুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নুরুল হক (৬৫), শাহজাহান (৫৫), শাহ আলম (৫৩), রুমনাজ মিয়া (২৮) ও নাঈম মিয়া (২৫)।

র‍্যাব জানায়, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর গ্রামে গত ১৯ জানুয়ারি জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নিহত নুরুল আমিনের আপন ৩ ভাই ও ২ ভাতিজা নুরুল আমিনকে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ছেলে তাছকিরুল বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়ের পর থেকে আসামিরা গা ঢাকা দিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় পালিয়ে জীবনযাপন করছিলেন। প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার তাদের ঢাকা থেকে আটক করে র‍্যাব। পরে তাদের সংশ্লিষ্ট থানাপুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সুনামগঞ্জ ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার মমিনুল হক বলেন, ঘটনার পরপর আসামিরা গ্রাম ছেড়ে ঢাকাতে পালিয়ে যায়। জায়গাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে ঢাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত