কোম্পানীগঞ্জ প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২৩ ২২:৩৯

নবাগত ওসির সঙ্গে কোম্পানীগঞ্জের সাংবাদিকদের মতবিনিময়

সিলেটের কোম্পানীগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়’র সাথে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় কোম্পানীগঞ্জ থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি তারিকুল ইসলাম, সহ-সভাপতি মাসুক রানা, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব আহমদ, কোষাধ্যক্ষ মীর আল মমিন, দপ্তর সম্পাদক কবির আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুজন আহমদ, সদস্য কবির হোসেন, নোমান আহমদ প্রমুখ।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি হিল্লোল রায় বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। পুলিশ সাংবাদিক এক হয়ে কাজ করলে সমাজ থেকে বেশিরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে।

অপরদিকে সাংবাদিকরা বলেন, সাংবাদিক পুলিশ প্রকৃত অর্থে দেশ তথা জাতির মঙ্গল কামনায় কাজ করলে দেশ সোনার বাংলায় পরিণত হবে। সাংবাদিকের হাতে কোনো অস্ত্র নেই, একটি কলম পকেটে নিয়ে ২৪ ঘন্টা যেন অতন্দ্র প্রহরীর ন্যায় মানুষের সেবায় কাজ করে থাকে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি শরীফ আহমদ, কোম্পানীগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর আলম, মঞ্জুর রহমান, বজরুল খোদা, এএসআই মোফাজ্জল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি কোম্পানীগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীর স্থলাভিষিক্ত হোন নবাগত হিল্লোল রায়। এর পূর্বে তিনি বিয়ানীবাজার থানায় অফিসার ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত