নিজস্ব প্রতিবেদক

০২ ফেব্রুয়ারি , ২০২৩ ২৩:০৩

লালাখালে পানিতে ডুবে ব্যবসায়ী নিহত

জৈন্তাপুরের লালাখালে বেড়াতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন সিলেটের সিলেট তরুণ ব্যবসায়ী ফয়েজ আহমেদ চৌধুরী রিপন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে লালাখানে নৌকা উল্টে তিনি পানিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে সিলেটে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ফয়েজ আহমেদ চৌধুরী নগরের শিবগঞ্জের মৌচাক আবাসিক এলাকার বাসিন্দা ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র সদস্য, সিলেট মেট্রিপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজর’র ফাউন্ডার মেম্বার, সিলেট-কুশিয়ারা লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক।

তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওমর ফারুক জানান- ওই ব্যক্তি তার তিন বন্ধুর সঙ্গে লালাখালে বেড়াতে গিয়েছিলেন। নৌকায় চড়ে তারা নৌকার ছাউনির উপর উঠে ছবি তুলছিলেন। এসময় তাদের নড়চড়ায় নৌকা উল্টে যায়। বাকিরা সাতরে উপরে উঠলেও রিপন সাতার না জানার কারণে আর উঠতে পারেননি।

ব্ন্ধুরা তাকে উদ্ধারে করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের দায়িত্বরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ওসমানীতে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা রিপনকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার(৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে হযরত মানিকপীর (রহ.) গোরস্থানে তাবে দাফন কার হাবে।

আপনার মন্তব্য

আলোচিত