ধর্মপাশা প্রতিনিধি:

০৫ ফেব্রুয়ারি , ২০২৩ ২২:১১

ধর্মপাশায় ব্যাটারিচালিত অটোরিকশাচাপায় শিশু নিহত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় ঋত্বিক দাস নামের ৪ বছরের এক শিশু নিহত হয়েছে।

আজ রোববার দুপুরে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সুখাইড় দক্ষিণপাড়া গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ঋত্বিক দাস সুখাইড় দক্ষিণপাড়া গ্রামের কৃষক রতন দাসের ছেলে। এ ঘটনায় চালক ইয়ামিন মিয়াকে (২৫) আটক করেছেন গ্রামবাসী। তার বাড়ি একই ইউনিয়নের শরীয়তপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের গোলকপুর বাজার থেকে কয়েকজন যাত্রী নিয়ে একই ইউনিয়নের সরিষাকান্দা ইসলামপুর গ্রামে যাচ্ছিল অটোরিকশাটি। দুপুর ১২টার দিকে সুখাইড় দক্ষিণপাড়া গ্রামের সামনের সড়ক দিয়ে যাওয়ার সময় অটোরিকশাটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওই শিশুকে চাপা দেয়। স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই অটোরিকশাচালক ইয়ামিনকে আটক করে থানা-পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে জানান গ্রামের বাসিন্দারা। তবে বেলা তিনটা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়নি।

সুখাইড় রাজাপুর উত্তর ইউপির চেয়ারম্যান নাসরিন সুলতানা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে যান। দুর্ঘটনার শিকার শিশুটি মারা গেছে। অটোরিকশাটি জব্দের পাশাপাশি চালককে আটক করেছেন গ্রামের বাসিন্দারা। বিষয়টি থানার ওসিকে জানানো হয়েছে।

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান মুঠোফোনে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত