হবিগঞ্জ প্রতিনিধি:

০৭ ফেব্রুয়ারি , ২০২৩ ১৭:৩৬

উপহারের গাড়িকে অ্যাম্বুলেন্স বানানোর ঘোষণা হিরো আলমের

গাড়ির চাবি নেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন আলোচনা সমালোচনার পর অবশেষে হিরো আলমকে নিজের নোহা মডেলের মাইক্রোবাস উপহার হিসেবে তুলে দিয়েছেন হবিগঞ্জের সেই শিক্ষক এম মুখলিছুর রহমান।

মঙ্গলবার দুপুরে হিরো আলমকে তার বাড়িতে এনে আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি তুলে দেন তিনি। এ সময় হিরো আলমকে এক নজর দেখতে শত শত ভক্ত তার বাড়িতে ভিড় জমান।

শিক্ষক মুখলিছু রহমানের বাড়ি চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে। তিনি স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল হিসেবে কর্মরত। মুখলিছুর রহমান হিরো আলমের একজন ভক্ত বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুরে গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মুখলিছুর রহমান বলেন, ‘আজ আমি খুবই আনন্দিত। কারণ হিরো আলমের মতো একজন ব্যক্তি আমার বাড়িতে এসেছেন। আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুণ্ন হতে দেবো না। সম্মানের সঙ্গে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে পেরে খুশি।’

হিরো আলম বলেন, ‘এ পৃথীবিতে ভালবাসার চেয়ে আর বড় কিছু নেই। আমার ভাই মুখলিছুর রহমান আমাকে ভালবেসে গাড়িটি উপহার হিসেবে দিয়েছেন। আমি এই গাড়ি গ্রহণ করলাম। আমার ভাইয়ের এমন ভালবাসা পেয়ে আমি নিজেও আনন্দিত।’

তিনি বলেন, ‘সমাজের উপকার করাই আমার উদ্দেশ্য। তাই এ গাড়িটি আমি না নিয়ে সেবাদানের জন্য অ্যাম্বুলেন্স বানাব। যে কোনো অসহায় মানুষ এ অ্যাম্বুলেন্সের সেবা গ্রহণ করতে পারবেন।’

এ দিকে চুনারুঘাট আসার পথে মহাসড়কে ওভার স্পিডে তার গাড়ি চলার দায়ে ২ হাজার ৫০০ টাকার মামলা দেয় শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। পরে জরিমানা দিয়ে গাড়িটি নিয়ে আসেন হিরো আলম। বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভূঁইয়া।

প্রসঙ্গত, বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন শিক্ষক এম. মুখলিছুর রহমান। এর পর থেকেই বিষয়টি নিয়ে শুরু হয় নানান আলোচনা ও সমালোচনা।

আপনার মন্তব্য

আলোচিত