ওসমানীনগর প্রতিনিধি

০৭ ফেব্রুয়ারি , ২০২৩ ১৮:৪৩

ওসমানীনগরে প্রবাসীর খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটে ওসমানীনগরে আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে গরীব ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ছালিক ও তার পরিবারের পক্ষ থেকে উপজেলার তাজপুর দুলিয়াবন্দ পল্লীকুটিরে খাদ্য সামগ্রী গুলো বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলাআওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

প্রবাসী আব্দুল ছালিকের সভাপতিত্বে ও ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেলের সঞ্চালনায়অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউররহমান, জেলা পরিষদের নারী সদস্য সুষমা সুলতানা রুহি, উপজেলা মহিলা আওয়ামীলীর সভাপতি মহিমা সুলতানা সুমি, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, যুক্তরাজ্য প্রবাসী মিহিমাসুলতানা শিউলি, সমাজ সেবক আব্দুস সালাম, লাকী মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী সুমন আহমদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন ইসলামী ব্যাংক তাজপুর শাখার ব্যবস্থাপক মো. কবির উদ্দিনপারভেজ। অনুষ্ঠানে সহস্রাধিক মানুষের মধ্যে চাল ডাল আলু পেয়াজ তেল ছোলা সহ বিভিন্ন ধরণের প্রায় ২০ কেজি নিত্যপন্যপ্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত