সিলেটটুডে ডেস্ক

২২ মার্চ, ২০২৩ ২৩:০৭

সদর উপজেলায় আরও ৪৪ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীন ও ভূমিহীনদের ঘর উপহার দেওয়ার প্রকল্পের চতুর্থ পর্যায়ে সিলেট সদর উপজেলায় ৪৪ পরিবারের মধ্যে ঘর হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহহীন ও ভূমিহীনদের ঘর উপহার দেওয়ার প্রকল্পের চতুর্থ পর্যায়ে ভার্চুয়ালি অনুষ্ঠানের মাধ্যমে ৩৯ হাজার ৩৬৫টি ঘর হস্তান্তর করা হয়। এর মাধ্যমে দেশের ৯টি জেলার ২১১টি উপজেলা সম্পূর্ণরূপে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানের পর সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী অফিসার নুসরাত আজমেরি হকের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‍ সহকারী কমিশনার (ভূমি) মো. সম্রাট হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরণ মাহমুদ, উপজেলা কৃষি অফিসার অপূর্ব লাল সরকার, সিলেট সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল জলিল তালুকদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা দ্বিজরাজ বর্মণ, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মনির হোসেন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত