ডেস্ক রিপোর্ট

০৯ জানুয়ারি, ২০১৬ ১৫:৪০

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা: সিলেট ছাত্রদলের নিন্দা

সিলেটের ছাত্রলীগ নেতার দায়ের করা রাজনৈতিক প্রতিহিংসামুলক ও ষড়যন্ত্রমুলক মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির নিন্দা জানিয়েছে সিলেট ছাত্রদল নেতৃবৃন্দ।

অবিলম্বে এই পরোয়ানা বাতিলের জন্য বিজ্ঞ আদালতের প্রতি আহ্বান জানান তারা।

আজ শনিবার এক যৌথ বিবৃতিতে বলা হয়, বিএনপির ভবিষ্যত কান্ডারী বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারুন্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে জনৈক ছাত্রলীগ নেতার মামলা দায়ের ও গ্রেফতারী পরোয়ানা জারি সিলেটের দীর্ঘদিনের সহনশীলতার রাজনীতির ইতিহাসে একটি কালো অধ্যায়ের সুচনা করেছে। আওয়ামী অবৈধ সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় একটি প্রতিহিংসামুলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়, মানুষের ন্যায় বিচার প্রাপ্তির স্থান আদালতকে ব্যাবহার করে সরকার রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করার হিংসাত্মক খেলায় মেতে উঠেছে। প্রকৃত সত্য অনুধাবন ও সার্বিক জনমত বিবেচনায় জারিকৃত পরোয়ানা প্রত্যাহার করার জন্য মাননীয় আদালতের প্রতি আহ্বান জানান তারা। 

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সদস্য ভিপি মাহবুবুল হক চৌধুরী, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ ও মাহফুজুল করিম জেহিন, জেলা ছাত্রদলের সাবেক সাহিত্য-প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদ, ছাত্রদল নেতা অর্জুন ঘোষ, মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ প্রমুখ এ বিবৃতি দেন।

আপনার মন্তব্য

আলোচিত